Recent Post

8/recent/ticker-posts

Header Ads Widget

You can get Realme C12 for Tk 50 and Realme 7i for Tk 100. BD Shop's 11.11 Mega Shopping Voucher Deal.

৫০ টাকায় পাচ্ছেন  Realme C12 এবং ১০০ টাকায় পাচ্ছেন Realme 7i বিডি শপের ১১.১১ মেগা শপিং ভাউচার ডিলে ।

 আশা করি আপনারা সবাই ভালো আছেন। আসছে ১১.১১ মেগা শপিং ডে উপলক্ষে বিডিশপ নিয়ে এলো স্পেসাল ভাউচার ডিল। ৫০ টাকার বিপরীতে ২০০ টাকার ভাউচার এবং ১০০ টাকার বিপরীতে ৫০০ টাকার ভাউচার থাকছে এই অফারে, এছাড়াও থাকছে স্মার্টফোন জেতার সুবর্ণ সুযোগ। এই ইভেন্টের প্রাপ্ত ভাউচার ১১.১১ অফারে আমাদের সকল প্রোডাক্ট এবং ডিস্কাউন্টের প্রোডাক্ট এ এপ্লাই করে শপিং এ হবে লাভের উপর লাভ! 

এই ভাউচার ডিলে থাকছে ২ টি আলাদা ক্যাটাগরি অর্থাৎ একটি ক্যাটাগরি ৫০ এবং ক্যাটাগরি ১০০, নিচে এই দুইটি ক্যাটাগরির বিস্তারিত দেয়া হল-

ক্যাটাগরি ৫০ঃ
এই ক্যাটাগরিতে ৫০ টাকার বিপরীতে সবাই ২০০ টাকার ভাউচার পাবেন এবং সকল অংশগ্রহনকারিদের মদ্ধে থেকে ১ জন মাত্র ৫০ টাকায় পাবেন Realme C12 Smartphone. প্রতি ৫০ টাকার বিপরীতে একটি করে এন্ট্রি পাবেন। একজন একাধিক এন্ট্রি নিতে পারবেন তবে ৫ টির বেশী এন্ট্রি না নেয়ার জন্য সাজেশন থাকবে।

Realmi C12


এই ইভেন্টে অংশগ্রহন  করতে ভিজিট করুন : https://bit.ly/366W20D



ক্যাটাগরি ১০০ঃ

এই ক্যাটাগরিতে ১০০ টাকার বিপরীতে সবাই  ৫০০ টাকার ভাউচার পাবেন এবং সকল অংশগ্রহনকারিদের মদ্ধে থেকে ১ জন মাত্র ১০০ টাকায় পাবেন Realme 7i Smartphone, প্রতি ১০০ টাকার বিপরীতে একটি করে এন্ট্রি পাবেন। একজন একাধিক এন্ট্রি নিতে পারবেন তবে ৫ টির বেশী এন্ট্রি না নেয়ার জন্য সাজেশন থাকবে।

Realmi 7i


শর্ত সমুহ
১। যে ক্যাটাগরিতে অর্ডার করবেন, সেই ক্যাটাগরিতে প্রতিটি সাক্সেসফুল পেমেন্টের জন্য একটি করে অর্ডার নাম্বার পাবেন। সেই অর্ডার নাম্বার এর বিপরীতে আলাদা আলাদা ক্যাটাগরিতে ডিজিটাল পদ্ধতিতে নিরপেক্ষ ভাবে বিজয়ী নির্বাচিত করা হবে। জিনি বিজয়ী হবেন তাকে আর কোন এক্সত্রা পেমেন্ট করতে হবেনা। অর্থাৎ যিনি বিজয়ী হবেন তিনি ৫০ টাকায় পাবেন Realme C12 অথবা ১০০ টাকায় পাবেন Realme 7i স্মার্টফোন। বিজয়ী নির্বাচিত হবার পরবর্তী ১০ দিনের মধ্য বিজয়ীকে প্রোডাক্ট বিডিশপ অফিস থেকে কালেক্ট করতে পারবেন।

২। আপনি  বিজয়ী না হতে পারলে নগদ টাকা বা বিকাশে ব্যাক নেয়ার কোন সুযোগ নেই, পেইড পেমেন্টের বিপরীতে ভাউচার প্রাপ্তি সাপেক্ষে প্রোডাক্ট বা সার্ভিস প্রাপ্ত হয়েছেন বলে গণ্য হবে। -প্রতিটি অর্ডার এর বিপরীতে ভাউচার দেয়া হবে অর্থাৎ ৫০ টাকার বিপরীতে ২০০ টাকা এবং ১০০ টাকার বিপরীতে ৫০০ টাকার ভাউচার পাবেন এবং সেই ভাউচার পরবর্তী ৩০ দিনের জন্য কার্যকর থাকবে।

৩। ২০০ টাকার ভাউচার ১০০০ টাকা বা এর উপরে যেকোনো এমাউণ্টের প্রোডাক্ট এ এপ্লাই করে নগদ ডিস্কাউন্ট নিতে পারবেন। একইভাবে ৫০০ টাকার ভাউচার ৩৫০০ টাকা বা তার উপরে যেকোনো এমাউণ্টের প্রোডাক্ট এ এপ্লাই করে নগদ ডিস্কাউন্ট নিতে পারবেন।

৪। এই অফারে অংশগ্রহন এর জন্য বিকাশে পেমেন্ট করতে হবে। এই অফারে ক্যাশ অন ডেলিভারি বা অগ্রিম পেমেন্ট ছাড়া অংশগ্রহনের সুযোগ নেই।

এই ইভেন্টে অংশগ্রহন  করতে ভিজিট করুন : https://bit.ly/366W20D

৫। এই অফারে পারটিসিপেট করার পরেও কেউ যদি অর্ডার ক্যান্সেল করে টাকা ফেরত নিতে চান তাহলে তা চূড়ান্ত বিজয়ী নির্বাচনের অন্তত ২৪ ঘন্টা আগে আমাদের সাথে যোগাযোগ করতে হবে এবং সেক্ষেত্রে তার অর্ডার নাম্বার তালিকা থেকে বাদ যাবে এবং এর বিপরীতে কোন ভাউচার পাবেন না।

৬। এই ভাউচার ডিল ২/১১/২০২০ থেকে শুরু হয়ে ০৯/১১/২০২০ তারিখ দুপুর ১২ টা পর্যন্ত পারটিসিপেট করা যাবে। বিজয়ী নির্বাচনের প্রক্রিয়া বিকাল ৩ টা থেকে রাত ১০ টার মদ্ধে আমাদের ফেসবুক গ্রুপ এবং পেজে লাইভে অনুষ্ঠিত হবে।

৭। ভাউচার ৯/১১/২০২০ তারিখ বিজয়ী ঘোষণার পর পরই রেজিস্টার্ড মোবাইল নাম্বারে এসএমএস এর মাদ্ধমে পাঠানো হবে। এসএমএস এ কোন টেকনিক্যাল ডিফিকাল্টিস থাকলে ইমেইল এ পাঠানো হবে।

একান্ত প্রয়োজনে বিডিশপ কর্তৃপক্ষ এই ডিল যেকোনো সময় পরিবর্তন বা পরিবর্ধন বা বাতিল করতে পারে। কোন কারনে বাতিল হলে সকলকে তাদের প্রদত্ত টাকা নিজ নিজ বিকাশ নাম্বারে রিফান্ড করা হবে।

আপনি যদি উপরের শর্তগুলি পড়ে, বুঝে রাজি থাকলে এই ইভেন্টে পারটিসিপেট করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

এই ইভেন্টে অংশগ্রহন  করতে ভিজিট করুন : https://bit.ly/366W20D


সময় খুব সীমিত।তাই সবাই উপরের লিংকে ক্লিক করে অংশগ্রহন করতে পারেন।


সুত্রঃবিডি শপ.কম

Post a Comment

0 Comments