Build yourself up efficiently through all the affordable courses in Ghoori Learning.


ghoori leraning

 আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমরা যারা নিজেদের একজন দক্ষ লোক হিসেবে সমাজে নিজেকে গড়ে তুলতে চাই। তারা  সব সময় নতুন কিছু জানতে বা শিখতে চাই। তাই ঘুড়ি লার্নিং  আমাদের সবার জন্য কিছু কোর্স নিয়ে এসছে যা থেকে আমরা সবাই আমাদের দক্ষ লোক হিসাবে গড়ে তুলতে  পারবো। আজ আমরা ঘুড়ি   লার্নিং এবং কোর্স সম্পর্কে জানবো । কি কি থাকবে এই  কোর্সে এবং কত পারসেন্ট আমরা ডিসকাউন্ট পাবো তাও জানবো।

আমরা এখন হোম কোয়ারেন্টাইনে বেশীরেভাগ সময়ে বাড়িতে থাকি আপনি চাইলে এই সময়টুকু কাজে লাগিয়ে আপনার স্কিল-কে ডেভেলপ করতে পারেন। স্কিল বাড়ানোর অনেক উপায় আছে যেমন আপনি চাইলে ইংরেজী-তে স্কিল বাড়িয়ে  সবার সাথে সহজে ইংরেজীতে কথা বলতে পারেন। স্কিল বাড়ানোর  অনেক উপায় আছে অনেক কোর্স আছে  আপনি সেখান থেকে অল্প টাকায় কোর্স গুলো  ক্রয় করে নিতে পারেন। আর মজার ব্যাপার হচ্ছে আপনি যে কোর্স করেন না কেন প্রতিটি কোর্স কমপ্লিট করার পর আপনি পাচ্ছেন ঘূড়ি লার্নিং এর  পক্ষ থেকে সার্টিফিকেট।

তবে ঘুড়ি লার্নিং আমাদের জন্য অনেক বড় একট সুযোগ নিয়ে এসেছে । এখান   থেকে যেকোন কোর্স ক্রয় করলে আপনার ৬০ % ডিসকাউন্ট পাবেন অফার-টি আর  মাত্র ৪ দিন আছে। আপনারা যারা আপনাদের সময়কে কাজে লাগাতে চান তারা এখন-ই আপনার পছন্দমত যেকোন একটি কোর্স  ক্রয় করে নিন। 

তাহলে চলুন এবার দেখে আসা যাক কি কি থাকবে এই কোর্সে । এবং কোর্সের দাম কত সে সম্পর্কে জেনে আসি।

আপনি যদি বিবিসি জানালা থেকে ইংরেজি শেখার কোর্স  ক্রয় করে থাকেন তাহলে  তাহলে প্রতিটি  কোর্সের দাম ১০০ টাকা করে ৩ টি লেসন রয়েছে। আপনার খরচ হবে ৩০০ টাকা কিন্তু আপনি যদি ৩ টি ইংরেজির লেসন একসাথে ক্রয় করেন তাহলে আপনার  খরচ হবে ২৩০ টাকা।

আপনারা যারা আপনাদের স্কিল বাড়ানোর জন্যে এই কোর্স গুলো ক্রয়  করতে চান তারা নিচের লিংকে ক্লিক করে একাউন্ট রেজিস্ট্রেশন কমপ্লিট করুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url